সরাসরি ট্রফিটা ইন্ডিয়াকে দিয়ে দেন : ওয়াসিম আকরাম

প্রথম প্রকাশঃ নভেম্বর ৬, ২০২২ সময়ঃ ১১:৪১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪১ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

আইসিসি মানেই যেন ভারতীয় ক্রিকেট দলের নিজস্ব সংস্থা। ক্রিকেটে অভিবাবক সংস্থাটির আচরণ ভারতীয় ম্যাচের সময় বদলে যায়। ভারতীয়দের আলাদা ভাবে বিশেষ সুবিধা দিতে আইসিসি সময় এক পা এগিয়ে রাখে। এ নিয়ে পাকিস্তান ক্রিকেটের সকলেই সোচ্চার।
কিন্তু বাংলাদেশ তো ছোট দল, তাই বাংলাদেশের সঙ্গে যা ইচ্ছে তাই করে যাচ্ছে আইসিসি। ২০১৫ সালে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত ওডিআই বিশ্বকাপের ম্যাচে ভারতের পক্ষে আইসিসি কিভাবে পক্ষ নিয়েছিল সেটা আজও সকলের মনে থাকার কথা। সে ম্যাচে আম্পায়ার আর ম্যাচ রেফারি সরাসরি লজ্জাহীন সিদ্ধান্ত দিয়ে ভারতকে জিতিয়ে ছিল।
এবার ২০২২ সালে টি২০ বিশ্বকাপে সেই অস্ট্রেলিয়ার উইকেটে আইসিসি বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে আইন ভেঙ্গে ভারতীয় কোচ ও টিম ম্যানেজম্যান্টকে সেন্ট্রাল উইকেট দেখার সুযোগ করে দিয়েছে। যা ম্যাচের আগের দিন পুরোপুরি অবৈধ। এরপর ম্যাচের দিন যে মাঠে খেলা সম্ভব না বৃষ্টির পানির জন্য, সেখানে জোর করে বাংলাদেশকে মাঠে নামতে বাধ্য করেছে। আর কোহেলীর ফেইক ফিল্ডিং তো আছেই। অপরাধ করেও কোন শান্তি পেল নাে কোহেলী ভারতের তারকা ব্যাটসম্যান বলেই।
এ ঘটনা থেকেই ক্ষেপেছে পাকিস্তানের সব সাবেক ক্রিকেট তারকা। শহীদ আফ্রিদি থেকে শুরু করে রজিম রাজা সবাই আইসিসি বিরুদ্ধে বক্তব্য দিয়েছেন। এবার সরাসরি আরো এক ধাপ এগিয়ে ঘোষণা দিলেন সাবেক বিশ্ব সেরা পেস তারকা ওয়াসিম আকরাম। তিনি পাকিস্তানের একটি টক শো-তে বলেছেন -“টুর্নামেন্টের আয়োজন করেছেন কেন আইসিসি ? সরাসরি ট্রফিটা ইন্ডিয়াকে দিয়ে দেন, ইন্ডিয়া জিতে গেছে ।
ওয়াসিম আকরাম ( সাবেক পাকিস্তান অধিনায়ক) এ মন্তব্য করার পর পর তার বক্তব্য বিশ্ব জুড়ে ভাইরাল হয়ে পড়ে।
সূত্র : ফেসবুক

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G